মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
চান্দামারী মসজিদ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে কুড়িগ্রাম বাস স্ট্যান্ড এ নেমে অটো রিক্সা যোগে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কাছে গিয়ে খোঁজ করলে পাওয়া যাবে মসজিদটি
শাহী মসজিদ দেশের যে কোন প্রান্ত থেকে কুড়িগ্রাম জেলা বাস টার্মিনালে পৌঁছার পর অটো(ইজি বাইক) যোগে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে জিজ্ঞাস করলেই পাওয়া যাবে শাহী মসজিদ।
চণ্ডী মন্দির দেশের যে কোন প্রান্ত থেকে কুড়িগ্রাম জেলা বাস টার্মিনালে পৌঁছার পর অটো(ইজি বাইক) যোগে উলিপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে জিজ্ঞাস করলেই পাওয়া যাবে চণ্ডী মন্দির।
দোলমঞ্চ মন্দির দেশের যে কোন প্রান্ত থেকে কুড়িগ্রাম জেলা বাস টার্মিনালে পৌঁছার পর অটো(ইজি বাইক) যোগে উলিপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে জিজ্ঞাস করলেই পাওয়া যাবে দোলমঞ্চ মন্দির।
ভেতরবন্দ জমিদার বাড়ি দেশের যে কোন প্রান্ত থেকে কুড়িগ্রাম জেলা বাস টার্মিনালে পৌঁছার পর অটো(ইজি বাইক) যোগে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিওনের সামনে এসে জিজ্ঞাস করলেই পাওয়া যাবে ভেতরবন্দ জমিদার বাড়ি।
চিলমারী বন্দর দেশের যে কোন প্রান্ত থেকে কুড়িগ্রাম জেলা বাস টার্মিনালে পৌঁছার পর অটো(ইজি বাইক) যোগে সরাসরি যাওয়া যাবে চিলমারির বন্দর।
বীর প্রতীক তারামন বিবির বাড়ী ও সংলগ্ন স্থান সাইকেল,মোটরসাইকেল,অটোরিকসা,রিকসা
হলোখানা ইউনিয়নে ধরলা নদীর তীরে কুড়িগ্রাম জেলা শহর হতে ৫কিঃমিঃ উত্তরে রিকসা, অটোরিকসা, বাইসাইকেল, মটর সাইকেল এ যাওয়া যায়।
নাওডাঙ্গা জমিদার বাড়ী ফুলবাড়ী উপজেলায় গিয়ে যে কোন অটোগাড়ী, বা রিক্সায় চড়ে নাওডাঙ্গা ইউনিয়ন আসতে হবে।
১০ মোগলবাসা ভাটলার সুইচগেট জেলাপ্রশাসক কার্যালয় কুড়িগ্রাম থেকে
১১ ধরলা ব্রিজের পাড়-পিকনিক ষ্পট রিকশা ,বাস ,মোটর বাইক ,ইত্যাদি
১২ ঘোগাদহ বাজার সাইকেল, রিকসা, বাস ইত্যাদী